Saturday, January 5, 2013

Hand capped Dead body of BNP Leader found at Kumarkhali, Kustia




Sun, Jan 6th, 2013 12:10 pm BdST
 

কুষ্টিয়া, জানুয়ারি ০৬ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- কুষ্টিয়ার কুমারখালী থেকে শনিবার রাতে হাতকড়া লাগানো অবস্থায় ঢাকার এক বিএনপি নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রফিকুল ইসলাম মজুমদার (৪৫) ঢাকার ৫৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এবং বঙ্গবাজার মার্কেট কমিটির সহ-সভাপতি ছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

শনিবার রাত ১১টার দিকে কুমারখালী উপজেলার আদাবাড়ি-মনোহরপুর মাঠের খালের পাশে তার লাশ পাওয়া যায়।

রফিকুল ঝিনাইদহের শৈলকুপার আনন্দনগর গ্রামে তার শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন। শনিবার সন্ধ্যায় সেখান থেকে র্যাবের পোশাক পড়া ৭-৮ জন লোক জোর করে রফিকুলকে একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায় বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন তার স্বজনরা।

কুমারখালী থানার ওসি আলী নেওয়াজ বলেন, “পরে তার লাশ ওই মাঠে পাওয়া যায়। রফিকুলকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার হাতে হাতকড়া ছিল, যাতে ‘পুলিশ’ শব্দটি খোদাই করা রয়েছে।”

ওসি জানান, রাতেই লাশ কুমারখালী থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে ঝিনাইদহ ও কুষ্টিয়া র্যাবের সঙ্গে যোগাযোগ করা হলে রফিকুলকে উঠিয়ে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করেন কর্মকর্তারা।

রফিকুলের শাশুড়ী লিপি খাতুন স্থানীয় সাংবাদিকদের বলেন, শুক্রবার রাতে রফিকুল সাভারে নিজের কারখানার কাজ সেরে রাতে শ্বশুরবাড়ি বেড়াতে আসেন। শনিবার সন্ধ্যায় পরিবারের লোকজনের সঙ্গে বসে আলাপ করার সময় ৭-৮ জন লোক র্যাব পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যায়।

শ্বশুরবাড়ির লোকজন জানান, রফিকুল ঢাকার শনির আখড়া এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ির চাঁদপুরের শাহরাস্তি এলাকায়।

Curtesy : BDNews24.Com

No comments: