http://themonthlymuktidooth.blogspot.com

Monday, May 6, 2013

"গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতকরণ এবং দিগন্ত ও ইসলামীক টিভি সম্প্রচারের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন” সাংবাদিক এবং ক্যামেরাম্যান প্রেরণ প্রসঙ্গে"


গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতকরণ এবং দিগন্ত ইসলামীক টিভি সম্প্রচারের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবীতে মানববন্ধনসাংবাদিক এবং ক্যামেরাম্যান প্রেরণ প্রসঙ্গে

                          প্রেস বিজ্ঞপ্তি

বরাবর,
   
বার্তা সম্পাদক
  Mashik Muktidooth Media, Peelkhana 1 No gate,Dhaka.01936353370
   
জাতীয় দৈনিক/ইলেকট্রনিক মিডিয়া

বিষয়ঃ    “গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতকরণ এবং দিগন্ত ইসলামীক টিভি সম্প্রচারের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবীতে মানববন্ধনসাংবাদিক এবং ক্যামেরাম্যান প্রেরণ প্রসঙ্গে।

   
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

জনাব,
   
আপনার সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামীকাল মে মঙ্গলবার- সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনেগণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতকরণ এবং দিগন্ত ইসলামীক টিভি সম্প্রচারের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন”, আয়োজন করা হয়েছে। উক্ত মানববন্ধনে আপনার বহুল প্রচারিত গণমাধ্যমের সাংবাদিক এবং ক্যামেরাম্যান পাঠিয়ে এবং অনুষ্ঠানের বস্তুনিষ্ঠতার খবর সবাইকে জানানোর সদয় উদ্দ্যোগ গ্রহণ করলে আমরা অত্যন্ত কৃতার্থ হই। 

   
অতএব, জনাবের নিকট আমাদের আবেদন এই যে, দেশ জাতীর বৃহত্তর কল্যাণের স্বার্থে আপনি উক্ত সংবাদ সম্মেলনে আপনার বহুল প্রচারিত মিডিয়ার সাংবাদিক এবং ক্যামেরাম্যান পাঠিয়ে অনুষ্ঠানকে সফল করবেন, এটি আমরা বিশ্বাস করি। আল্লাহ তায়ালা আপনাদেরকে তাওফিক দান করুন। আমীন। 

নিবেদক
আপনার সর্বাঙ্গীন মঙ্গল কামনায়


(
মোঃ সাজিদুর রহমান চৌধুরী)
ভারপ্রাপ্ত মহাসচিব

No comments: