Friday, May 8, 2015

CONGRATULATION FOR THE VICTORY OF OUR THREE PROUD IN THE UK ELECTION


"কারাগারে জোট নেতাদের হত্যার চেষ্টা চলছে : শফিউল আলম প্রধান - "




২০ দলীয় জোটের শরিক জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, কারাগারে বন্দি ২০ দলীয় জোট নেতাদের হত্যার চেষ্টা চলছে। তাদের চিকিৎসা নিতে দেয়া হচ্ছে না।
সপ্তাহব্যাপী রংপুর বিভাগের জেলাগুলো সফরের প্রথম দিন আজ শুক্রবার রংপুরের একটি হোটেলে রংপুর জেলা জাগপা, মহানগর জাগপা, যুব জাগপা ও জাগপা ছাত্রলীগের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কেন্দ্রীয় সহ সভাপতি ও রংপুর জেলা জাগপার সভাপতি খন্দকার আবিদুর রহমানের সভাপতিত্বে ও জেলা জাগপার সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সেন্টু’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান। বক্তব্য রাখেন, জেলার সহ সভাপতি শহীদুল ইসলাম, নগর জাগপার সভাপতি ও সাধারণ সম্পদক নূর আলম, আব্দুল মজিদ লাভলু, আকবর আলী, জেলা জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানমুন মুন্না, আবুল বাশার প্রমুখ।
শফিউল আলম প্রধান আরো বলেন, দলীয় নেতা কর্মীদের উচুমানের নৈতিক সাহস, সংযম ও ধৈর্য্যরে সাথে চলমান পরিস্থিতি মোকাবেলার করতে হবে। স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় শহীদের রক্ত স্রোতে কখনোই বৃথা যাবে না, যেতে পারে না। বেগম খালেদা জিয়াসহ বিরোধী নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের করেও আন্দোলনের তুফান থামানো যাবে না।
তিনি বিএনপি নেতা নাসির উদ্দিন পিন্টুর কারাগারে মৃত্যুর ঘটনার আন্তঃতদন্তের দাবি জানান এবং বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আনিত সব মিথ্যা মামলা প্রত্যাহার ও রাজবন্দিদের শর্তহীন মুক্তির দাবি জানান। জাগপা প্রধান দীর্ঘ প্রতিক্ষিত ল্যান্ড বাউন্ডারি চুক্তি সম্পাদিত হওয়ায় সন্তোষ প্রকাশ করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিম বাংলার মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি।

(Source: The Daily Naya Diganta)

Wednesday, May 6, 2015