Saturday, August 1, 2015

Friday, July 31, 2015

'Call from BNP activists "



আসুন আমরা বন্যা কবলিত এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ায়।দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশ অনুযায়ী আমাদের উচিত বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের কাছে খাবার, ওষুধ, পৌছে দেওয়া।তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবং তাদের সহযোগীতায় হাত বাড়ায়।বাংলাদেশ জিন্দাবাদ, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান অমর হোক,দেশনেত্রী খালেদা জিয়া জিন্দাবাদ।

"Remembering of the death of Father of the nation Bangobandhu- Bangladesh in August 2015"


Sangbadik Majid, Peelkhana 1 No Gate, Dhaka, Hazaribag

'Cycling Rally for the justice of murdered child Rajon in Bangladesh"



Tuesday, July 28, 2015

"রিজভী আহমেদের রিমান্ড ও জামিন নামঞ্জুর"!!!


রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা পৃথক দুই মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের রিমান্ড ও জামিন নামঞ্জুর করেছে আদালত।
আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম শামসুল আরেফিনের আদালত এই আদেশ দেয়। একই সঙ্গে আদালত রিজভীকে দুই কার্যদিবসের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে!!

Monday, July 27, 2015

"Bangladesh Computer Professional Association (BCPA)"


"Former India president Dr. A.P.J. Abdul Kalam passes away, we lost an Asian pearl from the region "


Former India president Dr. A.P.J. Abdul Kalam passes away after suffering a massive heart attack in Shillong. He was 84.

"DHAKA TRAFFIC JAM AND TRANSPORTATION PROBLEM"



ঢাকা মহনগরীর যানজটের প্রধান দুটি সমস্যা এই বাহন্গুলি l  হোন্ডা-গাড়ির উর্ধগতির মুল্য এবং রেজিস্ট্রেশন  নম্বর নিয়েও ঢাকা মহানগরীতে মানুষ চলতে পারছে না l  প্রকৃত রিক্শব-টেম্পো ড্রাইভার রা ভাত পাচ্ছে না l সিটি কর্পোরেশন নির্বাচনের আগ পর্যন্ত অসংখ্য অবৈধ রিক্শব-টেম্পো স্থানীয় থানা ও প্রবাভ্শালী মহলকে নিয়মিত পয়সা দিয়ে এরিয়া ভিত্তিক চলাচল করে নির্দিষ্ট এলাকা সমূহ যানজটে অস্থির করে তুলেছে l প্রশাসন ও স্থানীয় সরকার এবেপারে নির্বিকার, কিসের স্বার্থে ? প্রাইভেট গাড়ি ওলারা গাড়ি নিয়ে ছুটতে পারছে না l  পরিকল্পিত নগরীর তাও রাজধানীর মত জায়গায় এটা হাস্সকর-বেদনাদায়ক বটে তা আর বলবার অপেখ্খা রাখে না l স্থানীয় সরকার , প্রশাসন ও সংলিষ্ট কর্তিপখ্খ আদৌ এই বেপারে কোনো পদখ্খেপ নিবেন কি ? পেট চালানোর যুক্তি দেখিয়ে ২০ বছর আগের ফিটনেস হীন বাস-টেম্পো চালিয়ে পরিবেশ দূষণ - জন ভোগান্তি বাড়াবে এমন নিয়ম অন্য কোনো দেশে আছে কি আমার জানা নেই l  প্রয়োজনে সরকার ও কতৃপখ্ষ নতুনদের কর্ম সংস্থানের বেবস্থা করে দিন, তাতে তাদের উপকার হবে এই মনে করি l  রাজনৈতিক ভাবে ব্যবহারের জন্য অরূপ অন্যায় অপব্যবহার প্রশ্রয় দেয়া হিতে বিপরীত হয়ে দাড়াতে পারে l  সাংবাদিক মজিদ, পিলখানা ১ নং গেট, ঢাকা