Sunday, February 26, 2017

Press Release from Jatiyo Somaztantik Dol -JASOD

জাসদ সমর্থিত ছাত্রলীগের সাবেক নেতা এহতেশামুল হকের ইন্তেকাল
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ও চুয়াডাঙ্গা সরকারী কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক এহতেশামুল হক আজ সকালে ঝিনাইদহ থেকে কর্মস্থলে যাবার সময় পথিমধ্যে এক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন-গুনগ্রাহী-সহযোদ্ধা রেখে গেছেন। তিনি এরশাদ সামরিক স্বৈরাচার বিরোধী আন্দোলন ও জানারা ইমামের নেতৃত্বে যুদ্ধাপরাধী বিচারের আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। 

জাসদের শোক
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি আজ এক শোক বার্তায় জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ও চুয়াডাঙ্গা সরকারী কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক এহতেশামুল হকের মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবার-স্বজন-সহকর্মী-সহযোদ্ধাদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন। 

অনুরূপ পৃথক শোক বার্তায় জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি জনাব মুজাহিদুল হক, সাবেক সাধারণ সম্পাদক জনাব মশিউর রহমান গোল্ডেন, সাবেক সভাপতি জিয়াউল হক মুক্তা, সাবেক সাধারণ সম্পাদ শেখ এহসানুর রহমান জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ও চুয়াডাঙ্গা সরকারী কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক এহতেশামুল হকের মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবার-স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

বার্তা প্রেরক 



সহ-দফতর সম্পাদক 
Sangbadik Majid
Peelkhana 1 No Gate, Dhaka 
Dhaka 

No comments: