http://themonthlymuktidooth.blogspot.com

Sunday, June 18, 2017

Press release from Desh Bachao Manush Bachao { Save the country , Save the human]

কারও ক্ষমতা নেই সেই সহায়ক সরকার ঠেকানো: দুদু

আগামী নির্বাচন সহায়ক সরকারের অধিনেই হবে জানিয়ে বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন,কারও ক্ষমতা নেই সেই সহায়ক সরকার ঠেকানো।

তিনি বলেন,২০১৯ সালে বাংলাদেশে নির্বাচন হবে সেই নির্বাচনে বিএনপি জয়লাভ করে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন,তারেক রহমান বাংলাদেশে ফিরে আসবে। তবে সেই নির্বাচন সহায়ক সরকারের অধিনে দিতে সরকারকে বাধ্য করা হবে। কারও ক্ষমতা নেই সহায়ক সরকার ঠেকানো।

শনিবার(১৭ জুন) বিকেলে ঢাকা রিপোটার্স ইউনিটির স্বাধীনতা হলে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত"বর্তমান রাজনীতি ভবিষ বাংলাদেশ শীর্ষক এক আলোচনা সভা ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু জানান,সহায়ক সরকারের অধিনে নির্বাচনে যদি আওয়ামী লীগ ৩০ সিটের বেশি পায় তাহলে বিএনপির অফিসে তালা লাগিয়ে দিবো রাজনীতি করবো না।

তিনি আরও বলেন,আগামী দিনে দেশে সুষ্ঠ নির্বাচন করতে হলে,আগে নির্বাচনী পরিবেশ সৃষ্টি করতে হবে সরকারকে সেই সাথে প্রশাসনে পরিবরতন আনতে হবে।

দেশে কোন রাজনীতি নেই মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন,পার্বত্য অঞ্চলে এত গুলো মানুষ নিহত হওয়ার পরেও প্রধানমন্ত্রী বিদেশ সফরে গেলন,তিনি যেতেই পারেন রাষ্ট্রের গুরুত্ব পূর্ন কাজে কিন্তু এত গুলো মানুষ নিহত হওয়ার বিদেশ যাওয়া কোনভাবেই কাম্য নয়। শে রাজনীতি না থাকার কারনেই এটি সম্ভব হয়েছে। 

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে এবং সহ-সভাপতি নাজমুল হোসেন রনির সঞ্চালনায় আলোচনা সভাও ইফতার মাহফিলে আরও বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেন,কৃষকদলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম,ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ফরিদ উদ্দীন আহমেদ,জিনাফের সভাপতি মিয়া মোহাম্মাদ আনোয়ার,সংগঠনের যুগ্ম-সাধারন সম্পাদক এস এম শওকত হোসেন,সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ


No comments: