http://themonthlymuktidooth.blogspot.com

Wednesday, July 26, 2017

Press release from Shariatpur







†kL nvwmbv ÿgZvq _vK‡jB †`‡ki Dbœqb nq
-----evnv`yi †ecvix
QvÎjx‡Mi mv‡eK mfvcwZ I kixqZcyi-3 (†f`iMÄ, WvgyW¨v I †MvmvBinvU) Avm‡b AvIqvgxjx‡Mi g‡bvbqb cÖZ¨vkx evnv`yi †ecvix e‡j‡Qb, †`kiZœ †kL nvwmbv ÿgZvq _vK‡jB †`‡ki Dbœqb nq| ZvB Dbœq‡bi aviv Ae¨vnZ ivL‡Z RbM‡Yi ivq wb‡q †`kiZœ †kL nvwmbv AveviI ÿgZvq Avm‡e| KviY DbœZ I mg…× evsjv‡`k Mo‡Z †`kiZœ †kL nvwmbvi weKí †bB| †`‡ki Dbœqb AMÖMwZ a‡i ivL‡Z †kL nvwmbvi weKí †bB| wZwb AviI e‡jb, †`kiZœ †kL nvwmbvi miKvi Dbœq‡bi miKvi| GB Dbœq‡bi miKv‡ii cÖZxK †bŠKv| Kv‡RB †bŠKv gvK©vq †fvU w`b| †bŠKvq †fvU w`‡j Dbœqb †`k mg„w×I w`‡K GwM‡q hv‡”Q, GwM‡q hv‡e| MZ 19 RyjvB eyaevi †_‡K †mvgevi mKvj †_‡K `ycyi ch©šÍ †kL nvwmbvi miKv‡ii Dbœqb cÖPv‡ii Rb¨ kixqZcyi-3 (†f`iMÄ, WvgyW¨v I †MvmvBinvU) Avm‡bi wewfbœ GjvKvq Av‡qvwRZ DVvb ˆeVK, c_mfv, gZwewbgq I Mbms‡hvMKv‡j wZwb Gme K_v e‡jb|  Gmgq Zvi m‡½ wQ‡jb,  kixqZcyi †Rjv cwil‡`i c¨v‡bj †Pqvig¨vb Aveyj gbmyi AvRv` wfwc kvgxg, WvgyW¨v Dc‡Rjv cwil‡`i mv‡eK fvBm-†Pqvig¨vb †evinvb DwÏb, WvgyW¨v Dc‡Rjv AvIqvgxjx‡Mi m`m¨ g‡bvqvi †nv‡mb gvwS, QvÎjx‡Mi mv‡eK mfvcwZ †nv‡mb Kv`ix cik nvIjv`vi, †`‡jvqvi †ecvix, KvgiæR¾vgvb mRj,  c~e© gv`vixcyi K‡j‡Ri mv‡eK mfvcwZ gvmy` cvi‡fR, e¨emvqx iwk` gv`ei cÖg~L|- †cÖmweÁwß|



QvÎjx‡Mi mv‡eK mfvcwZ I kixqZcyi-3 Avm‡b AvIqvgxjx‡Mi g‡bvbqb cÖZ¨vkx evnv`yi †ecvix Mbms‡hvM Ki‡Qb|


QvÎjx‡Mi mv‡eK mfvcwZ I kixqZcyi-3 Avm‡b AvIqvgxjx‡Mi g‡bvbqb cÖZ¨vkx evnv`yi †ecvix DVvb ˆeV‡K e³e¨ ivL‡Qb|

Zvs 24-7-2017
Journalist Majid
Dhaka Bangkadesh


No comments: