http://themonthlymuktidooth.blogspot.com

Sunday, February 18, 2018

Press release NDP



অমর একুশে ফেব্রুয়ারী উপলক্ষ্যে এনডিপি দিনের কর্মসূচী ঘোষণ

আগামী ২১ শে ফেব্রুয়ারী অমর একুশে ফেব্রুয়ারী উপলক্ষ্যে এনডিপি দিনের কর্মসূচী সফল করার জন্য ১৮ই ফেব্রুয়ারী রবিবার সকাল ১১ টায় পার্টির ন্দ্রীয় কার্যালয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, বক্তব্য রাখেন এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা, প্রেসিডিয়াম সদস্য মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ মুছা, সিনিয়র যুগ্ম মহাসচিব শামসুল আলম, যুগ্ম মহাসচিব রাজু আহমেদ, সহকারি মহাসচিব হায়াত মাহমুদ সহ প্রমূখ। 

সভায় অমর একুশে ফেব্রুয়ারী উপলক্ষ্যে সকল ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয় এবং ২০ই ফেব্রুয়ারী দিবাগত রাতে কেন্দ্রীয় শহীদ মিনারে এনডিপি পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের কর্মসূচী ঘোষণা করা হয়। এছাড়াও ২১ শে ফেব্রুয়ারী সারাদেশের শহীদ মিনারে এনডিপি পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন এবং কেন্দ্রীয় কার্যালয় ভাষা শহীদদের স্মরণে আলোচনা সভার কর্মসূচী প্রদান করা হয়। কর্মসূচী সফল করার জন্য সকলের প্রতি এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা আহ্বান জানান। 

খালেদা জিয়াকে বন্দী রেখে দেশে কোন নির্বাচন হবে না- এনডিপি

১৮ ফেব্রুয়ারী ২০১৮ রবিবার এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেছেন, সাবেক সফল প্রধানমন্ত্রী, ২০ দলীয় জোটের শীর্ষ নেতা, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী রেখে ভোটারবিহীন সরকারকে আর কোন পাতানো নির্বাচন করার সুযোগ দেওয়া হবে না। ইতি মধ্যে বিএনপি ঘোষিত সকল শান্তিপূর্ণ কর্মসূচীতে সাধারন মানুষের যেভাবে সাড়া পড়েছে তাতে করে এই অবৈধ ভোটারবিহীন সরকারের ক্ষমতায় টিকে থাকার আর কোন সুযোগ নেই। মুক্ত খালেদা জিয়ার চেয়ে বন্দী খালেদা জিয়া অনেক বেশি শক্তিশালী এই মন্তব্য করে নেতৃবৃন্দ আরো বলেন, ম্যাডাম থেকে সারা দেশের মানুষের কাছে দেশনেত্রী মমতাময়ী মায়ে রূপান্তিত হয়েছে। এদেশের মানুষ তার মাকে জীবন দিয়ে যেমন রক্ষা করে, ঠিক তেমনি বেগম খালেদা জিয়াকেও জীবন দিয়ে মুক্ত করবে


No comments: