http://themonthlymuktidooth.blogspot.com

Tuesday, October 8, 2019

স্ত্রীকে বাঁচাতে সাহায্য চাইলেন আলোকচিত্রী চঞ্চল মাহমুদ



আজ থেকে প্রায় ৩৬ বছরের উর্দ্ধে আমি বেগ আর্ট ইনষ্টিটিউটে বিশ্ব বরেণ্য আলোকচিত্র শিল্পী মঞ্জুর আলম বেগ স্যারের কাছে ফটোগ্রাফিতে বেসিক ও ডিপ্লোমা কোর্স সম্পন্ন করি। তখন থেকেই আমার কাধে এস এল আর ক্যামেরা ছবি তোলার  নেশা ও পেশা।বাংলাদেশের প্রত্যেকটি জেলায় যাওয়ার তখনই সুযোগ হয়েছে ও দেশের বাহিরেও। দেশে ও বিদেশে অনেক আলোকচিত্র শিল্পী তার হাতে তৈরী হয়েছে। যেমনটি আমি খন্দকার মাসুদ-উজ-জামান ও আমার ছোট ভাই বিশিষ্ট আলোকচিত্র শিল্পী ও সাংবাদিক খন্দকার আসাদ-উজ-জামান সুমন। তেমনি আরেকজন আলোকচিত্র শিল্পী চঞ্চল মাহমুদ উনি ও ওনার মিসেস দুজনই অসুস্থ্য। তাই আজ ওনারা সকলের কাছেই সাহায্যের হাত বাড়িযেছেন। আমি একজন সনামধন্য বিশিষ্ট আলোকচিত্র শিল্পী পরিবারের জন্য সকলের কাছে উদাত্ত আহ্বান জানাচ্ছি। ওনার জন্য সকল আলোকচিত্র শিল্পীদেরকে সাহায্যের আহ্বান জানাচ্ছি। ক্যামেরা ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার মাসুদ-উজ-জামান।

No comments: