http://themonthlymuktidooth.blogspot.com

Tuesday, January 28, 2020

Foriegn Diplomats visited to the Dhaka South City Corporation Candidate Mr Ishrak Hossain





*ইশরাকের নির্বাচনী প্রচারণায় হামলার খবর শুনে তাকে দেখতে ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার।
বললেন নির্বাচনের পরিবেশ হতাশাজনক।
জানা গেছে সন্ধ্যার পর ইশরাকের সাথে দেখা করবেন কানাডা ও চীনের হাইকমিশনার।

**
ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দক্ষিণের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় আওয়ামী সন্ত্রাসীদের হামলায় আহতদের দেখতে হাসপাতালে গিয়েছেন ইশরাক হোসেন।

রোববার, জানুয়ারি ২৬, ২০২০ বিকেল ৫টা ২০ মিনিটে তিনি কাকরাইল ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে পৌঁছান।

এসময় আহতদের উদ্দেশ্যে ইশরাক বলেন, আপনারা কোনো চিন্তা করবেন না। আপনাদের পাশে আমি আছি, থাকবো। যারা আমাদের শান্তিপূর্ণ কার্যক্রমে হমলা করেছে, আমাদের কর্মীদেরকে আহত করেছে তাদের বিরুদ্ধে আমরা আইনি ব্যবস্থা নেব। যতই হামলা করা হোক আমরা মাঠ ছাড়বো। গণতন্ত্রেও জন্য আমাদের এই লড়াই অব্যাহত থাকবে। তিনি সবার দ্রুত সুস্থতা কামনা করেন।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন প্রথমে জরুরি বিভাগে থাকা তিনজন কর্মীর খোঁজ নেন, পরে ওয়ার্ডে থাকা অন্যান্যদের খোঁজ নেন তিনি। এরপর অন্যান্য হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে যাবেন ইশরাক।
 

***----------------------------------------------------
---
বিনা উসকানিতে আ.লীগ সন্ত্রাসীরা হামলা করেছে
— ইশরাক হোসেন
-------------------------------------------------------
ঢাকা দক্ষিণ সিটি কপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের প্রচারণায় হামলার ঘটনা বলেন, আওয়ামী লীগ ধানের শীষের জনপ্রিয়তায় ভীত। সেজন্য নির্বাচন বানচাল করতে বিনা উসকানিতে তাদের সন্ত্রাসী বাহিনীদের দিয়ে এই হামলা করেছে তারা। হামলার সময় তাদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল এবং গুলির শব্দও শোনা গেছে। এতে ২-৩ জন ক্যামেরাপারসনসহ বেশ ক’জন আহত হয়েছেন।

রোববার, জানুয়ারি ২৬, ২০২০, দুপুর ১টার দিকে গোপীবাগ এলাকায় সংঘর্ষের ঘটনাটির পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ইশরাক এ কথা বলেন। 

No comments: