http://themonthlymuktidooth.blogspot.com

Tuesday, March 12, 2019

"ভেনিজুয়েলার গোয়েন্দা এজেন্ট সমালোচনামূলক সাংবাদিক আটক"

A member of the Bolivarian National Intelligence Service stands guard in Caracas, Venezuela, on May 16, 2018. Journalist Luis Carlos Díaz was recently detained by intelligence agents in Caracas. (Carlos Garcia Rawlins/Reuters)


মিয়ামি, 1২ মার্চ, ২019 - ভেনেজুয়েলার কর্তৃপক্ষকে অবিলম্বে রেডিও সাংবাদিক লুয়েস কার্লোস দিয়াজকে ছেড়ে দেওয়া উচিত, বলেছেন সাংবাদিকদের রক্ষা কমিটি আজ বলেছেন।

নিউজ রিপোর্ট এবং স্থানীয় প্রেস ফ্রিডম গ্রুপ আইপিওয়াইএস ভেনেজুয়েলার খবর অনুযায়ী, গোয়েন্দা এজেন্টরা তাঁকে আটক করেছিল, যখন পরিবারের সদস্যদের সদস্যরা গতকাল সকাল সাড়ে 5 টার দিকে দিযেজের সাথে যোগাযোগ হারিয়ে ফেলেন। এজেন্টরা পরে তার বাড়িতে RAID এবং কম্পিউটার এবং ফোন সহ সরঞ্জাম জব্দ, যারা রিপোর্ট অনুযায়ী।

মাদ্রিদ ভিত্তিক দৈনিক এল পাইসের মতে, ডায়াজ স্পেন এবং ভেনিজুয়েলার সাথে দ্বৈত নাগরিকত্ব রাখে। তিনি কারাকাসে ইউনিক রেডিও নিউজের জন্য কাজ করেন এবং তার স্ত্রী, রাজনৈতিক ভাষ্যকার নাকি সোটো এর সাথে ডিজিটাল রেডিও এবং ভিডিও প্রোগ্রাম উত্পাদন করেন যা সামাজিক মিডিয়াগুলির মাধ্যমে বিতরণ করা হয়, এল পিসের মতে।

গত সপ্তাহে রাষ্ট্রীয় টেলিভিশনের অনুষ্ঠান "কন এল মাজো ডান্ডো" -তে রাষ্ট্রীয় মিডিয়া প্রোগ্রামের প্রভাবশালী মাদুরো রাজনীতিবিদ ডায়োসডাদো ক্যাবলো দেখিয়ে দিয়াজের একটি ভিডিও ক্লিপ প্রদর্শন করেছিলেন এবং তাকে "শত্রুতা" বলে অভিযুক্ত করেছিলেন, অভিযোগ করেছিলেন যে, ডিয়াজ বিদ্যুৎ ঘাটতিতে ভূমিকা রেখেছিলেন। গত বৃহস্পতিবার থেকে ভেনেজুয়েলায় কিছু অংশ রেখেছে, খবর অনুযায়ী।

সিপিজে কেন্দ্রীয় ও দক্ষিণ আমেরিকা প্রোগ্রাম সমন্বয়কারী নাটালি সাউথউইক বলেছিলেন, "ভেনিজুয়েলার কর্তৃপক্ষ অবিলম্বে লুই কার্লোস দিযাকে ছেড়ে দিতে হবে, তার জালিয়াতি সরঞ্জাম ফেরত দেবে এবং সমালোচনামূলক সাংবাদিকদের নিজেদের ব্যর্থতার বিরুদ্ধে দোষারোপ করছে।" "বিদ্যুৎ ছাড়া, বেশিরভাগ ভেনেজুয়েলার জনসাধারণ ইতিমধ্যেই জরুরী অবস্থানে টিভি, রেডিও এবং ইন্টারনেট থেকে তথ্য অ্যাক্সেস থেকে বঞ্চিত হয়েছেন। সাংবাদিকদের হয়রানি ও জেলখানা কেবল সংকটকে বাড়িয়ে তুলবে।"

গত সপ্তাহে, ভেনিজুয়েলার জালিয়াতি এজেন্টরা মার্কিন সাংবাদিক কডি উইডেল এবং ভেনিজুয়েলার ফিক্সার কার্লোস ক্যামাচোকে আটক করেছিল এবং ক্যামাচো ছেড়ে দেওয়ার ও ভেল্ডেল বহিষ্কারের প্রায় 1২ ঘন্টা আগে তাদের জিজ্ঞাসাবাদ করেছিল, যেমন সিপিজে রিপোর্ট করেছিল।

ভেনেজুয়েলা এর ভেনেজুয়েলা একটি সময়সীমার ক্রিয়া বন্ধ

মিয়ামি, 12 ম মার্জো ডি 2019 - লাস অটোরিডেডস ভেনেজোলোনারস অবলম্বনকারী লিডিস কার্লোস ডিয়াজকে মুক্তিযুদ্ধের সময়কালের উদ্বোধন করেন।

Familiares ডি Diaz Perdieron যোগাযোগের একটি আলেকজান্ডার এর সাথে যোগাযোগ করুন 5:30 অপরাহ্ন, আইপিওয়াইএস ভেনেজুয়েলা একটি স্বাধীন সংগঠন ভেনেজুয়েলার একটি সংগঠন একটি রিপোর্টের একটি রিপোর্টের মাধ্যমে রিপোর্ট করা হয়।

ডায়াজ টিয়েন ডব্লিউ ন্যাশনালালিড এসোসোলোলা ও ভেনজেনলানা, ম্যারাডোনা এল পাইস এ দ্য আউয়ার্ডো এল পেরিওডিকো বাসস। আপনি এই ভিডিওটি তৈরির জন্য রেডিও এবং ক্যারেকাস ইউ টিউটোরিয়াল প্রোগ্রামগুলি ব্যবহার করেন এবং এই ভিডিওগুলি ডিজিটাল সোশ্যাল নেটওয়ার্কগুলির জন্য তৈরি করেন, যা কিনা Niki Soto এর সাথে যোগাযোগ করে।

লা সেমনা পাসদা, দুরন্তে সু প্রোগ্রামের টেলিভিশন 'কন এল মাজো ডান্ডো' ডিউন্ডিনো পোর ল টেলিভিশোর গুর্ননালামেন্টাল, এডুফিউড পলিটিকো-মাদুরো ডিওসডাদো ক্যাবলো এর একটি ভিডিও যা ডায়াজ ইয়ু ইউসুফ দ্য স্যাবটজ ', এডভোজড ডে ডিজ জগডো ইউ এ প্যাপেল ভেনেজুয়েলার পাপের ক্ষতিকারক অংশে একটি পৃথক অংশে এই অংশটি ঘটেছে এবং এই অঞ্চলে প্রকাশিত রিপোর্টগুলি প্রকাশিত হয়েছে।

"লাস অটোরিডেডস ভেনেজোনালস ডেভিনিন লিবারেল ইনডিমিটামেন্টস লিউস কার্লোস ডিয়াজ, ডেভলভার এসোস্পোজস এন্ড ইকুয়েডর এন্ড স্পিরিং ক্যাম্পেইন এন্ড অ্যানড্রোড ক্যাম্পেইন অফ দ্য অ্যানড্রোড ক্যাম্পেইন, যা ডেল গোমোরিওস অফ স্পিরিট অফ পিকচারস অফ দ্য গার্লস অফ স্পিরিট", নাটলি সাউথউইক, সেন্ট্রোমেরিকাস ই সুডেরিকিয়া ডেল সিপিজে। "সিএন ইলেকট্রিকড্যাড, লা মেয়র অংশীদার ডেল Pubblico ভেনেজুয়েলা একটি ব্যক্তিগত তথ্য একটি টেলিভিশন, রেডিও এবং ইন্টারনেট একটি উদ্ভাবনের মাধ্যমে ইন্টারনেট অ্যাক্সেস করা হয়।

লা সেমিনা প্যাসাডা, এজেন্টস ডি কনট্রেটেলিজেনেসিয়া দে ভেনেজুয়েলা ডিউভেরিয়েন এন্টিউডিনডেন্স কন্ডিস উইলডিল্ড এন্ডডাউডসেন্সস কডি উইডেল এবং উইনজোলানো কার্লোস ক্যামচো ইউ লস ইন্টারগোনারস এ 1২ জুন, উইডডেলের একটি ক্যাম্পো ইয়ারের মুক্তিযোদ্ধা হিসাবে মুক্তিযুদ্ধের সময়, সিপিজে রিপোর্টে প্রকাশিত হয়েছিল।

Journalist :Majid, Dhaka

No comments: