http://themonthlymuktidooth.blogspot.com

Thursday, July 11, 2019

আগামীকাল ১২ জুলাই জাসদের কেন্দ্রীয় প্রতিনিধি সভা

আগামীকাল ১২ জুলাই জাসদের কেন্দ্রীয় প্রতিনিধি সভা
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় প্রতিনিধি সভা আগামীকাল ১২ জুলাই ২০১৯ শুক্রবার সকাল ১০ টায় ঢাকায় গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়াতনে (ঢাকা মহানগর নাট্যমঞ্চে) অনুষ্ঠিত হবে। প্রতিনিধি সভায় সভাপতিত্ব করবেন, সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি। বক্তব্য রাখবেন, জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকারী সভাপতি এড. রবিউল আলমসহ দলীয় নেতৃবৃন্দ।
প্রতিনিধি সভায় দলের ৭৮টি সাংগঠনিক জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পাঁচ জন, উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ, জাতীয় কৃষক জোট, জাতীয় নারী জোট, জাতীয় যুব জোট, মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদ, জাতীয় আইনজীবী পরিষদ, বাংলাদেশ ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক’ সহ  ১৪৩৫ জন প্রতিনিধি অংশগ্রহণ করবেন। এছাড়াও জাসদ ও সহযোগী সংগঠনসমূহের কেন্দ্রীয় কমিটির সকল কর্মকর্তা ও সদস্য এবং জাসদ কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলির সকল সদস্য প্রতিনিধি সভায় অংশগ্রহণ করবেন। 

আগামী পরশু ১৩ জুলাই ২০১৯ শনিবার জাসদ জাতীয় কমিটির
কেন্দ্রীয় প্রতিনিধি সভার পর দিন আগামী পরশু ১৩ জুলাই ২০১৯, শনিবার সকাল ১০ টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর সেমিনার কক্ষে জাসদ জাতীয় কমিটির সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি। 
জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি জাসদ কেন্দ্রীয় প্রতিনিধি সভা ও জাসদ জাতীয় কমিটির সভায় সংশ্লিষ্ট সকলকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন। 
বার্তা প্রেরক


সাজ্জাদ হোসেন 
সহ-দফতর সম্পাদক

No comments: