http://themonthlymuktidooth.blogspot.com

Tuesday, August 20, 2019

ফোজিত শেখ বাবুর- অনুগ্রহ করে "বাঁচাও রোহিঙ্গা " বাংলাদেশে শরণার্থীদের সংকট শীর্ষক ফটোগ্রাফি প্রদর্শনী, তথ্য প্রকাশ এবং আলোচনা।


ফোজিত শেখ বাবুর- অনুগ্রহ করে "বাঁচাও রোহিঙ্গা " বাংলাদেশে শরণার্থীদের সংকট শীর্ষক ফটোগ্রাফি প্রদর্শনী, তথ্য প্রকাশ এবং আলোচনা।

প্রধান অতিথি: টমাস এস সরস, সভাপতি এবং সিইও, জাতীয় জাতিগত প্রেস ও মিডিয়া কাউন্সিল।
প্রধান আলোচনা: ওয়াশিম আহমেদ, ব্যারিস্টারস এবং সলিসিটর, সি-প্রতিষ্ঠাতা ও অংশীদার, ওডাব্লুএস আইন।
চেয়ারের অতিথি: সৈয়দ আবদুল গফ্ফার, পি.ইং, ডিএসসি। (আমেরিকা). এমএসসি এনার্জি ইঞ্জিন (ইংল্যান্ড)।
সমন্বয়কারী: ফোজিৎ শেখ বাবু, স্টাফ ফটো সাংবাদিক, দৈনিক আলোকিতো বাংলাদেশ
 স্থান: মেট্রো হল, ৫৫ জন স্ট্রিট টরন্টো, ঙঘ গঠ৫ ৩ঈ৬, কানাডা অনুষ্ঠানের উদ্বোধন: ১৯ আগস্ট, ২০১৯ বিকাল সাড়ে তিনটায় অনুষ্ঠানের সময়সূচী : ১৯ ই আগস্ট থেকে ২৩ আগষ্ট, সকাল ৮.০০ টা থেকে রাত ৮.০০ পর্যন্ত যোগাযোগ: সৈয়দ আবদুল গোফার ইমেই - ংধমড়ভভধৎ@মসধরষ.পড়স, মোবাইল: ৬৪৭ ২০৮ ৭৭৬১ যৌথ আয়োজনে: কানাডা ন্যাশনাল এ্যাথনিক মিডিয়া এবং প্রেস কাউন্সিল, বেন-ক্যান যুব সংস্থা, কানাডা এবং আইইবি কানাডা ওভারসিয়েজ চাপটার। এই ইভেন্টে আপনার মূল্যবান উপস্থিতি আমাদের অনুপ্রেরণা জোগাবে, যা জাতিসংঘের হস্তক্ষেপের মাধ্যমে রোহিঙ্গাদের নাগরিকত্ব দিয়ে মাতৃভূমি মিয়ানমারে ফিরে যেতে সহায়তা করবে। ফটোগ্রাফি এবং অন্যান্য কাজের অবদানে যারা আছেন: দৈনিক যুগান্তর পত্রিকার ফটো সাংবাদিক আনোয়ার হোসেন জয়, দৈনিক দেশরুপান্তর পত্রিকার ফটোসাংবাদিক হারুনুর রশিদ, ডেইলি নিউজ এজ পত্রিকার ফটোসাংবাদিক মোঃ সৌরভ, বিডি নিউজ টোয়েন্টিফোর অনলাইন পত্রিকার ফটোসাংবাদিক আবদুল্লাহ আল মোমিন, দৈনিক বণিকবার্তা পত্রিকার ফটোসাংবাদিক ফজলে এলাহী ওমর, দৈনিক ইত্তেফাক পত্রিকার ফটোসাংবাদিক রেহানা আক্তার, দৈনিক নবচেতনা পত্রিকার ফটোসাংবাদিক বাদল দাস, স্মৃতি কালার স্টৃডিও’র ভিডিও গ্রাফার আবুল হোসেন, স্মৃতি কালার স্টৃডিও’র ভিডিও গ্রাফার মো: গোলাম কিবরিয়া সাইমন, অনুবাদক ওমর ফারুক জয়, অনুবাদক মোহাম্মদ তারেক, লেখক সওকত হোসেন জনী, লেখক মোহাম্মদ ফারুক হোসাইন এবং গ্রাফিক্স ডিজাইনার শোহাগ হাসান।


অতএব, সকল সম্মানিত সাংবাদিক ভাই/বোনেরা বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থীদের বিষয়টির 
গুরুত্ব উপলব্দি করে তার সমাধানে সংবাদটি প্রচার করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা 
যাচ্ছে। ধন্যবাদ।
অনুষ্ঠানের ব্যাপারে যে কোন প্রয়োজনে যোগাযোগ করতে : 
ফোজিত শেখ বাবু, স্টাফ ফটোসাংবাদিক, দৈনিক আলোকিত বাংলাদেশ

No comments: