http://themonthlymuktidooth.blogspot.com

Saturday, February 29, 2020

আগামীকাল ও পরশু জাসদের ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিল



আগামীকাল ও পরশু জাসদের ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিল
আগামীকাল ২৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৩ টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট চত্ত্বরে উন্মুক্ত উদ্বোধনী অধিবেশনের মধ্য দিয়ে দুইদিনব্যাপী জাসদের ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিল-২০২০ শুরু হতে যাচ্ছে। দলের জাতীয় কাউন্সিল উদ্বোধন করবেন দলের সভাপতি হাসানুল হক ইনু এমপি। উদ্বেধনী অধিবেশনে কাউন্সিলর ও ডেলিগেট হিসাবে সারা দেশ থেকে ১০ হাজারের বেশি নেতা-কর্মী যোগদান করবেন। 

আগামীকাল উদ্বোধনী অধিবেশন শেষে সন্ধ্যা ৬:৩০ টায় নির্ধারিত ১২০৫ জন কাউন্সিলরের অংশগ্রহণে কাউন্সিলের মূল অধিবেশন শুরু হবে। পরদিন ২৯ ফেব্রুয়ারি সারাদিন কাউন্সিল অধিবেশন চলবে। কাউন্সিল অধিবেশনে সাধারণ সম্পাদকের খসড়া রাজনৈতিক-সাংগঠনিক প্রতিবেদন, দলের খসড়া বাজেট, ঘোষণাপত্র ও গঠনতন্ত্রের উপর আনীত সংশোধনী প্রস্তাব, আগামী তিন বছরের রাজনৈতিক-সাংগঠনিক কর্মকৌশল ইত্যাদি বিষয়ে আলোচনা শেষে সেগুলো চূড়ান্ত করে অনুমোদন করা হবে। এরপর কাউন্সিলে নির্বাচনী অধিবেশনে আগামী তিন বছরের জন্য নতুন কেন্দ্রীয় কার্যকরী কমিটি নির্বাচিত হবে। 

দলের জাতীয় কাউন্সিলের প্রাক্কলে আজ বৃহস্পতিবার দলের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এক বিবৃতিতে দলের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ী
দের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। তারা দলের প্রতিষ্ঠালগ্ন থেকে জনগণের অধিকার প্রতিষ্ঠা ও মুক্তির সংগ্রামে দলের যে নেতা-কর্মীরা আত্মবলিদান দিয়েছেন, জেল-জুলুমে শিকার হয়েছেন, দলের জন্য অপরিসীম কষ্ট ও ত্যাগ স্বীকার করেছেন- তাদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।
বার্তা প্রেরক


সাজ্জাদ হোসেন
সহ-দফতর সম্পাদক

No comments: