http://themonthlymuktidooth.blogspot.com

Tuesday, December 18, 2018

Press release from National Democratce Party NDP


নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ না হলে এর দায় কোন ভাবেই সিইসি এড়াতে পারবে না- খোন্দকার গোলাম মোর্ত্তজা

৩০ ডিসেম্বর একাদশ  জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ না হলে তার সম্পূর্ণ দায় নির্বাচন কমিশনকে বহন করতে হবে। কোন ভাবেই এই দায় সিইসি এড়াতে পারবে না। তফসিল ঘোষনার পর থেকেই যে ভাবে বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারকালে সহিংসতা যেন স্বাভাবিক ঘটনায় পরিনত হয়েছে। ইতিমধ্যে বিভিন্ন স্থানে তিনজনের প্রাণহানি ঘটেছে। এনডিপি গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছে এই অবস্থা চলতে থাকলে গণতন্ত্র দূরের কথা দেশ ভয়াবহ অবস্থায় পরিনত হবে। এর থেকে মুক্তি পেতে হলে সকল দেশপ্রেমিক রাজনীতিক দল সরকার ঐক্যবদ্ধভাবে পরিস্থিতি সামাল দিতে না পারলে তার দায়ও সকলকে বহন করতে হবে। 

১৮ ডিসেম্বর ২০১৮ইং মঙ্গলবার ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা দেশের বর্তমান পরিস্থিতির প্রেক্ষাপটে এক বিবৃতিতে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন- সবাই রাজনৈতিক দলীয় ইশতেহারে অনেক চমকপদ কথা বলছেন। কিন্তু ভোটের মাঠে তা কার্যকর হচ্ছে না। ক্রমেই ভোটের মাঠ উৎসব মুখর পরিবেশ থেকে ভীতির পরিবেশ সৃষ্টি হচ্ছে যা কোন ভাবেই কাম্য নয়। 

প্রখ্যাত চলচিত্র নির্মাতা আমজাদ হোসেনের লাশ দেশে আসলে এনডিপি শ্রদ্ধা জানাবে

১৮ ডিসেম্বর ২০১৮ইং মঙ্গলবার ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেন- বাংলাদেশের চলচিত্র অঙ্গনের শ্রদ্ধাভাজন নন্দিতমুখ একুশে পদক চলচিত্র পদকসহ বহু আন্তর্জাতিক পদকে ভূষিত দেশ বরেন্য কালজয়ী চলচিত্র নির্মাতা লেখক বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের লাশ দেশের মাটিতে আসলে এনডিপির পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হবে। নেতৃবৃন্দ আরো বলেন- আমজাদ হোসেন এর লাশ তার পরিবারের ইচ্ছা অনুযায়ী শহীদ মিরপুর বুন্ধিজীবি সমাধিতে দাফন করার ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহবান জানান। 

বার্তা প্রেরক

রাজু আহমেদ 
নির্বাহী প্রধান
এনডিপি মিডিয়া উইং

Ref: Majid, Peelkhana Post Office Lane, Dhaka

No comments: