http://themonthlymuktidooth.blogspot.com

Saturday, June 29, 2019

সালেহা বেগম আর নেই

সালেহা বেগম আর নেই
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দারের বড় বোন সালেহা বেগম আজ ২৮ জুন শুক্রবার ভোর ৬টায় খিলগাঁও চৌধুরীপাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বৎসর। মরহুমার মৃত্যু সংবাদ শুনে তাঁর ভাগ্নী বেগম মতিয়া চৌধুরী এম.পি, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, রাশেদ খান মেনন এম.পি, জাতীয় পার্টির মহাসচিব জাফরউল্লাহ খান চৌধুরী লাহরী, সাবেক এম.পি আহসান হাবিব লিংকন, সাবেক এম.পি শাহরিয়া আখতার বলু, সাবেক এমপি আনোয়ারা বেগম সহ অসংখ্য গুনগ্রাহী ও নিকট আত্মীয়স্বজন মরহুমার বাসভবনে ছুটে আসেন ও খিলগাঁও মাটির মসজিদে বাদ জুমা অনুষ্ঠিত তাঁর নামাজে জানাযায় শরিক হন। মৃত্যুকালে তিনি দুই পুত্র, এক কন্যা ও অনেক নাতী-নাতনী রেখে যান। নামাজের জানাযা শেষে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়। 

কুলখানী

আগামী ৩রা জুলাই বুধবার খিলগাঁও পল্লীমা সংসদ প্রাঙ্গনে মরহুমা সালেহা বেগম এর কুলখানি উপলক্ষ্যে বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির শোক
সালেহা বেগম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির  চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী  মোস্তফা জামাল হায়দার ও মহাসচিব জাফর উল্লাহ খান চৌধুরী লাহরী।

এক শোকবার্তায় বলেন, সালেহা বেগম এর মৃত্যুতে তার পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের মতো আমরা গভীরভাবে শোকাহত হয়েছি। ধর্মভীরু মহিলা হিসেবে মরহুমা সালেহা বেগম নিজ এলাকার মানুষের নিকট অত্যন্ত প্রিয়ভাজন ছিলেন। মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন মরহুমা সালেহা বেগমকে বেহেস্ত নসীব করুক এবং শোকসন্তপ্ত পরিবারবর্গকে শোক সহ্য করার ক্ষমতা দান করেন। আমরা মরহুমার রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকবিহব্বল পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

মরহুম কাজী জাফর আহমেদের পরিবারের পক্ষ থেকে কাজী জয়া আহমেদ মরহুম সালেহা বেগম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

No comments: