http://themonthlymuktidooth.blogspot.com

Saturday, July 6, 2019

বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

প্রেস বিজ্ঞপ্তি
শ্রমিক নেতৃবৃন্দদের বিপ্লবী ওয়ার্কার্স পার্টিতে যোগদান অনুষ্ঠানে সাইফুল হক বলেন-
জবাব দিহিতা না থাকায় সরকার বেপরোয়া হয়ে উঠেছে, একের পর এক জনবিচ্ছিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। 
৭ জুলাই শান্তিপূর্ণভাবে হরতাল পালনের আহ্বান
বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, জনগণের কাছে জবাব দিহিতার প্রয়োজন না থাকায় সরকার বেপরোয়া পদক্ষে গ্রহণ চলেছে। একের পর এক জনদূর্ভোগ  সৃষ্টি করে কর্মকান্ড চালাচ্ছে। এই কারণে জনস্বার্থ উপেক্ষা করে বেপরোয়া পন্থায় গ্যাসের মূল্য বৃদ্ধির ঘোষণা দেওয়া হয়েছে। তিনি বলেন এই মূল্য বৃদ্ধির ঘোষণা সম্পূর্ণ অন্যায় ও অযৌক্তি। তিনি বলেন গ্যাস ও জ¦ালানী খাতে চুরি, দুর্নীতি ও অব্যবস্থাপনার দায়-দায়িত্ব কোনভাবেই জনগণ মেনে নেবে না। সরকারের ভুল পদক্ষেপের জন্য জনগণ শাস্তি পেতে পারে না। তিনি বলেন গত অর্থ বছরে গ্যাস সরবরাহ ও বিতরণকারী কোম্পানী ও সংস্থাসমূহ ১ হাজার কোটি টাকার উপরে মুনাফা করার পরও গ্যাসের মূল্য বৃদ্ধি মানুষের উপর অত্যাচার ছাড়া আর কিছু নয়। তিনি বলেন আন্তর্জাতিক বাজারে গ্যাসের মূল্য কমে যাওয়ার কারণে বাংলাদেশেও গ্যাসের দাম না কমিয়ে বরং মূল্য বাড়িয়েছে। 
তিনি ৭ জুলাই রবিবার শান্তিপূর্ণভাবে হরতাল পালন করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। আজ সকালে শ্রমিক নেতা অরবিন্দু বেপারী বিন্দু ও শফিকুল ইসলাম নেওয়াজের নেতৃত্বে বিপ্লবী গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ বিপ্লবী ওয়ার্কার্স পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি উপরোক্ত আহ্বান জানান। 
সেগুনবাগিচা সংহতি মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন কমিটির কেন্দ্রীয় নেতা বন্বিশিখা জামালী, মোফাজ্জল হোসেন মোস্তাক, বিপ্লবী পাদুকা শ্রমিক সংহতির সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সাইফুল ইসলাম, বিপ্লবী ছাত্র সংহতির নেতা রফিকুল ইসলাম, জোনায়েদ হোসেন, অন্বেশ দাস, বিপ্লবী গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি অরবিন্দু বেপারী বিন্দু, শরীফুল ইসলাম নেওয়াজ, আরিফুল ইসলাম, হাবিবুর রহমান, সজল বিশ^াস,
শ্রমিক নেতৃবৃন্দ পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক সহ সকল নেতৃবৃন্দদের কে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে বিল্পবী পার্টিতে যোগদান করেন।
পার্টির নেতৃবৃন্দও তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। 

বার্তা প্রেরক
মোফাজ্জল হোসেন মোস্তাক


No comments: