http://themonthlymuktidooth.blogspot.com

Monday, January 20, 2020

গোপালগঞ্জের জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা বদর খান ঠাকুরের মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবার ও স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।



গোগালগঞ্জের জাসদ নেতা বদর খান ঠাকুরের মৃত্যুতে ইনু-শিরীনের শোক
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি আজ সোমবার রাতে এক শোক বার্তায় গোপালগঞ্জের জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা বদর খান ঠাকুরের মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবার ও স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা বদর খান ঠাকুর, তার ভাই বীর মুক্তিযোদ্ধা মেরাজ খান ঠাকুর ও তাদের মহীয়সী মাতাসহ সমগ্র পরিবার স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ এবং জাসদের প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ-জাতি-দলের জন্য যে অপরিসীম ত্যাগ স্বীকার করেছেন তা কিংবদন্তির মত চিরস্মরণীয় হয়ে থাকবে। জাসদ নেতৃদ্বয় প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বদর খান ঠাকুরসহ তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।
বীর মুক্তিযোদ্ধা জাসদ নেতা বদর খান ঠাকুর চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার রাত ৮ টায় গোপালগঞ্জ সদর হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। আগামীকাল মঙ্গলবার জোহরের নামাজের পর পোদ্দারের চর জামে মসজিদে নামাজে জানাজা শেষে গোগালগঞ্জ পৌর কবরস্থানে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বদর খান ঠাকুরকে সমাধিস্থ করা হবে।
তার মৃত্যুর খবর শুনে গোপালগঞ্জ জেলা জাসদের সভাপতি শেখ মাসুদার রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সাইফুর রশিদ চৌধুরীসহ গোপালগঞ্জ জাসদের নেতা-কর্মী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও মুক্তিযোদ্ধারা হাসপাতালে ছুটে যান।
বার্তা প্রেরক


সাজ্জাদ হোসেন
সহ-দফতর সম্পাদক

No comments: