http://themonthlymuktidooth.blogspot.com

Sunday, February 9, 2020

১৬ ই ফেব্রুয়ারী নির্বাচন কমিশন ঘেরাও কর্মসূচিতে সকলে যোগ দিন-মেয়র প্রার্থী সামাদ


১৬ ই ফেব্রুয়ারী নির্বাচন কমিশন ঘেরাও কর্মসূচিতে সকলে যোগ দিন-মেয়র প্রার্থী সামাদ
ভোট ডাকাতির প্রতিবাদে আগামী ১৬ ই ফেব্রুয়ারী নির্বাচন কমিশন ঘেরাও কর্মসূচীর সমর্থনে আজ ৯ ফেব্রুয়ারী সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম) এক মানব বন্ধনের কর্মসূচী পালন করেন।এতে সভাপতিত্ব করেন পার্টির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ সুজন।
সভাপতির বক্তব্যে ঢাকা দক্ষিন সিটি করপোরেশন নির্বাচনে মাছ মার্কার মেয়র প্রার্থী ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)র সাধারণ সম্পাদক আব্দুস সামাদ সুজন বলেন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ব্যাপক ভোট কারচুপি হয়েছে শাসক গোষ্ঠীর লোকজন ভয় ভীতি প্রদর্শন করে জনগনকে ভোট কেন্দ্রে যেতে দেয়নি আবার যারা গিয়েছেন তারাও তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেনি।
তিনি আরও বলেন এই নির্বাচন কমিশন সরকারের আগ্গাবহ একটি সাংবিধানিক স্বাধীন প্রতিষ্ঠান হলেও সরকারের নীল নকশা বাস্তবায়ন করছে । ইভিএম নিয়ে আমাদের আপওি থাকলেও অগ্রাহ্য করে ইভিএম পদ্ধতিতে ভোট নিয়েছে এবং ভোট কারচুপির মাধ্যমে সরকারি দলের প্রার্থীকে বিজয়ী করেছে জনগনকে ভোটাধিকার বঞ্চিত করেছে।
আব্দুস সামাদ সুজন আরও বলেন আমরা এই নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছি আমরা এই নির্বাচন কমিশনের পদত্যাগ চাই এবং নির্বাচনী ফলাফল বাতিল করে নতুন নির্বাচন চাই।
তিনি বলেন এই দাবীতে আমরা আগামী ১৬ ই ফেব্রুয়ারী নির্বাচন কমিশন ঘেরাও এর কর্মসূচী দিয়েছি। তিনি এই কর্মসূচীতে যোগ দেওয়ার জন্য সকল রাজনৈতিক দল ও ঢাকাবাসীকে আহ্বান জানান।
তিনি বলেন শত বাঁধা উপেক্ষা করেও মাছ মার্কা প্রতিকে আমাকে ঢাকাবাসী যে ১২৬৮৭ ভোট দিয়েছেন তাদের সকলের কাছে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।
বার্তা প্রেরক
কমরেড বিধান দাস
দপ্তর সম্পাদক
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)-সিপিবি(এম)
২২/১ তোপখানা রোড, ঢাকা-১০০০

No comments: