http://themonthlymuktidooth.blogspot.com

Tuesday, February 11, 2020



চাঁপাইনবাবগঞ্জ জাসদ নেতা গোলাম আযমের মৃত্যুতে শোক: ইনু-শিরীন
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি আজ মঙ্গলবার এক শোক বার্তায় চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের সহ-সভাপতি, শ্যামপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার গোলাম আযমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবার-স্বজন-সহকর্মীদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রয়াত জাসদ নেতা গোলাম আযম গতকাল চিকিৎসার জন্য ঢাকায় আসেন। গতকাল সন্ধ্যায় তিনি দলের কেন্দ্রীয় কার্যালয়ে এসেছিলেন দলের সহযোদ্ধাদের সাথে দেখা করতে। রাতে খাবার খেয়ে পল্টনে একটি হোটেলে রাত্রীযাপন করতে যান। রাতেই অসুস্থ হয়ে পড়লে হোটেলের কর্তৃপক্ষ তাকে নিকটস্থ ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যান। কিন্তু পথি মধ্যেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। জীবনের শেষ দিন পর্যন্ত সুনাম ও সম্মানের সাথে দল ও রাজনীতি করে।
জাসদ নেতৃদ্বয় শোক বার্তায় বলেন, প্রয়াত গোলাম আযম জাসদের প্রতিষ্ঠালগ্ন থেকে চাঁপাইনবাবগঞ্জের একজন মেধাবী, প্রতিবাদী, সংগ্রামী, সৎ ও নিঃশ^ার্থ রাজনৈতিক কর্মী ছিলেন।
তার মৃত্যুর সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, শ্রমিক জোটের সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাসদের সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন হাসপাতালে ছুটে যান এবং তার প্রতি শ্রদ্ধা জানিয়ে তার মরদেহ তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জস্থ শ্যামপুর ইউনিয়নের উদ্দেশ্যে পাঠানোর ব্যবস্থা করেন। মৃত্যুকালে প্রয়াত জাসদ নেতার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ৪ পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন-গুনগ্রাহী রেখে গেছেন। আজ বিকাল ৩ টায় শিবগঞ্জস্থ শ্যামপুর ইউনিয়নে নামাজের জানাজা শেষে শ্যামপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।
বার্তা প্রেরক


সাজ্জাদ হোসেন
সহ-দফতর সম্পাদক

No comments: