http://themonthlymuktidooth.blogspot.com

Thursday, April 4, 2019

মার্কিন বিমান বাহিনীর রিজার্ভ নিয়োগের কর্তৃত্ব নিয়োগের বিস্তৃতি, প্রস্তুতি বজায় রাখা


(সরাসরি নিয়োগকারী কর্তৃপক্ষের ইনফোগ্রাফিক সৌজন্যে)
টাইলার গ্রিমস, এয়ার ফোর্স রিজার্ভ কমান্ড পাবলিক অ্যাফেয়ার্স / 03 এপ্রিল, ২019 প্রকাশিত

রোবিন এয়ার ফোর্স বেস, গ। (এএফএনএস) - আমেরিকার জাতীয় নিরাপত্তা প্রয়োজনীয়তা পূরণের জন্য, এয়ার ফোর্স রিজার্ভ কমান্ড যখন প্রয়োজন হয় তখন এয়ার রিজার্ভ টেকনিশিয়ান রক্ষণাবেক্ষণ কর্মীদের নিয়োগের জন্য সরাসরি নিয়োগকারী কর্তৃপক্ষকে প্রসারিত করছে।

"ডাইরেক্ট হায়ার অথরিটি ডিওডিকে প্রতিযোগিতামূলক রেটিং এবং র্যাংকিং পদ্ধতি প্রয়োগ না করে সরাসরি যোগ্যতাসম্পন্ন ব্যক্তি নিয়োগ এবং নিয়োগের সুযোগ দেয়", ২7 নভেম্বর, ২018, প্রতিরক্ষা চিঠি বিভাগের এক বিবৃতিতে বলা হয়েছে।

এএফআরসি-এর জনশক্তি, কর্মী ও পরিষেবাগুলির এএফআরসি-এর পরিচালক, A1 হিসাবে পরিচিত প্রধান ইতিবাচক কর্মসংস্থান কর্মী, ব্যাখ্যা করে যে DHA খোলা অবস্থানগুলি দ্রুত ও সহজতর পূরণ করে তোলে।

"আমাদের ইউনিটগুলির প্রতিক্রিয়া নির্দেশ করে যে ঐতিহ্যগত রিজার্ভিস্টরা এআরটি অবস্থানের জন্য আবেদন করতে আগ্রহী, তবে স্থাপনা বা অন্যান্য অভিজ্ঞতা-ভিত্তিক সমস্যাগুলির অভাবের কারণে রেফারেল শংসাপত্র তৈরি করতে পারে না"। "ডিএএই নিয়োগকারী কর্মকর্তাকে রেফারেল শংসাপত্রের প্রয়োজন ছাড়া নির্বাচন করতে দেয় এবং এভাবে যোগ্য প্রথাগত রিজার্ভস্টদের কাছে আরও সহজেই এআরটি সুযোগ খোলার সুযোগ দেয়।"

রক্ষণাবেক্ষণ কর্মজীবনের ক্ষেত্রগুলিতে আনুমানিক 1,600 রিক্সিসমূহের মাধ্যমে, ডিএমএ ব্যবহার করে এটি বড় সংখ্যা হ্রাস করার একটি দুর্দান্ত উপায়, আর্মেস অনুসারে। উপরন্তু, আর্মেস বলেছে এটি একটি এআরটি অবস্থান পূরণ করতে গড়ে 160 থেকে 200 দিন সময় লাগে। যাইহোক, ডিএএইচ কর্তৃপক্ষ নিয়োগকারী কর্মকর্তাকে খুব কম সময়ের মধ্যে বোর্ডে আনতে সক্ষম করে।

"এক ইউনিট তাদের প্রথম DHA প্যাকেজ জমা এবং তাদের আবেদনকারী 14 দিনের মধ্যে একটি tentative কাজের প্রস্তাব পেয়েছি," তিনি বলেন ,. "আরেকটি ইউনিট এর জমা দেওয়ার ছয়টি ব্যবসায়িক দিনের মধ্যে একটি চাকুরীমূলক অফার ছিল। যদি ইউনিট তাদের অভিজ্ঞ ঐতিহ্যগত রিজার্ভীদের নিয়োগ দিচ্ছে, তবে এটি 160 থেকে 200 দিনের তুলনায় 60 থেকে 80 দিনের মধ্যে ঘটছে।"

এয়ার ফোর্স কাউন্সিল সেন্টারের নতুন ডিএইএ কর্মক্ষমতার সাথে সামঞ্জস্য করার জন্য, 30 এপ্রিল পর্যন্ত ডিএএ অগ্রাধিকারের জন্য ইউনিটগুলি নির্বাচন করা হয়েছিল। তালিকাটিতে লুক এয়ার ফোর্স বেস, অ্যারিজোনা, নেলিস এএফবি, নেভাডা, নৌ এয়ার স্টেশন যৌথ রক্ষণাবেক্ষণ ইউনিটগুলি রয়েছে। বেস ফোর্ট ওয়ার্থ, টেক্সাস, হিল এএফবি, উটাহ, হোমস্টেড এয়ার রিজার্ভ বেস, ফ্লোরিডা, ডেভিস-মাসান এএফবি, অ্যারিজোনা, পিটসবার্গ এয়ার রিজার্ভ স্টেশন, পেনসিলভেনিয়া, বেল এএফবি, ক্যালিফোর্নিয়া, টিঙ্কার এএফবি, ওকলাহোমা, বারকসডেল এএফবি, লুইসিয়ানা, যৌথ বেস অ্যান্ড্রুস , মেরিল্যান্ড, মার্চ এআরবি, ক্যালিফোর্নিয়া এবং গ্রিসম এআরবি, ইন্ডিয়ানা। এই ইউনিট মনোনয়ন হার সহ, কারণ সমন্বয় উপর ভিত্তি করে নির্বাচিত হয়। 30 এপ্রিলের পর, সব ইউনিট নিয়োগের ব্যবস্থা মাধ্যমে তাদের প্যাকেজ জমা এবং প্রক্রিয়াকরণের ক্ষেত্রে সমান অগ্রাধিকার পাবে। এই অগ্রাধিকার শুধুমাত্র রক্ষণাবেক্ষণ DHA প্রযোজ্য। এটি এআরটি অফিসার নিয়োগ বা এআরটি তালিকাভুক্ত নিয়োগে প্রযোজ্য নয় যা রক্ষণাবেক্ষণ DHA দ্বারা আচ্ছাদিত নয়।

এএফআরসি এর লজিস্টিক্সের ডিরেক্টর মনিকা Lombardo, এ 4 হিসাবে পরিচিত রক্ষণাবেক্ষণ বাহিনীর পরিচালনার প্রকৌশল ও ফোর্স সুরক্ষা প্রধান, বলেছেন, নতুন DHA নমনীয়তা রক্ষণাবেক্ষণের জন্য ভাল নয় তবে সমগ্র রিজার্ভ এন্টারপ্রাইজ এবং মিশনের জন্যও ভাল।

"সত্যিই, এই নীতিটি A4 এর জন্য একটি ভাল জিনিস নয়, যেহেতু আরও বেশি রক্ষণাবেক্ষণকারীরা বিমানের প্রাপ্যতা এবং মিশন সক্ষম হার বৃদ্ধি করতে সক্ষম করে," Lombardo বলেছেন। "আরো ফ্লাইএবল বিমানটি আরও পাইলট প্রশিক্ষণ এবং অপারেশন পার্শ্বের যুদ্ধ প্রস্তুতিতে অনুবাদ করে।"

লোমবারো বলেন, রিজার্ভ ইউনিটগুলির প্রতিক্রিয়াটি ডিএইএ সম্পর্কে খুব ইতিবাচক ছিল। তিনি বলেন, DHA বাস্তবায়ন এত সফল হয়েছে এক কারণ, ইউনিট নেতৃত্ব জড়িত এবং AFRC A1 সহযোগিতা।

No comments: